শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

রাজশাহীতে বিদেশী পিস্তুল, গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

রাজশাহীতে বিদেশী পিস্তুল, গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী র‌্যাব-৫-এর সদস্যরা অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ এক যুবককে আটক করেছে। গতকাল (২৭ নভেম্বর) সোমবার বিকেল ৫টার দিকে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার খরখড়ী এলাকার মেসার্স এন.বি ফিলিং স্টেশনের পাশ থেকে অস্ত্র, ম্যাগজিন ও গুলিসহ যুবককে আটক করে র‌্যাব।

আটক অস্ত্র ব্যবসায়ীর নাম রায়হাতুল সালমান (১৯)। তিনি রাজশাহীর দুর্গাপুর থানার কানপাড়া এলাকার আব্দুস সালামের ছেলে। আটকের পর সালমানের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি উদ্ধার হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব সদর কোম্পানীর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে নগরীর চন্দ্রিমা থানার খরখড়ী এলাকার মেসার্স এন.বি ফিলিং স্টেশনের পাশে এক যুবক অস্ত্র বিক্রির জন্য অবস্থান করছে। এমন সংবাদ পেয়ে র‌্যাবের দল সেখানে অভিযান চালায়। অভিযানে সন্দেহভাজন হিসাবে সালমানকে আটক করে র‌্যাব। পরে তার কাছে তল্লাশী চালিয়ে বিদেশী পিস্তল, গুলি ও ম্যাগজিন উদ্ধার হয়। সেই সময় ঘটনাস্থল থেকে অন্য চার আসামী কৌশলে পালিয়ে যায়।

পলাতকরা হলেন, একই উপজেলার খিদ্র খলসী গ্রামের লুৎফরের ছেলে মাইনুল ইসলাম (৩২) গগনবাড়িয়া গ্রামের রফিকুলের ছেলে জনি (৩৬) বাজু খলসী সাজিপাড়ার আইয়ুব আলী ও রফিকুল ইসলাম (৫৫)।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সালমান স্বীকার করেছে, তিনি বিদেশি পিস্তল, ম্যাগজিন, গুলি রাজ আসামীগনের সহযোগিতায় দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অস্ত্রের ব্যবসা করার কথা স্বীকার করেন বলে র‌্যাব জানায়। পরে তাকে চন্দ্রিমা থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দেয়া হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com